ইসলামিক হিজাব কী কেবল আরবীয় সংস্কৃতি এবং নারীর বন্দীদশারই নামান্তর???

ইসলামিক হিজাব কী কেবল আরবীয় সংস্কৃতি এবং নারীর বন্দিদশারই নামান্তর???
.
.
"ওরে, আজি রাখিস নে মোরে ধরে;
অজ্ঞতার বাঁধন গেছে টুটে,
মূর্খতার সীমা গেছে ছুটে;
এ হাস্যরস রাখিব কোথায় ধরে?
ওরে, আজি হাসিতে দে মোরে!"
😂😂😂😂😂
.
না, না। কবিতা লেখার জন্য নয়, বরং এক মহীয়সী রমণীর মূর্খতাকে তুলে ধরতে এই পোস্টটা দেয়া হয়েছে। নবীজী বলেছিলেন যে, কেয়ামতের পূর্বে মূর্খতা প্রসার লাভ করবে; তা এ যে কী হারে প্রসার পাচ্ছে, তা তো আজ দেখতেই পাচ্ছি!
.
দিল্লি স্কুল অব ইকোনমিক্সের অর্থনীতির অধ্যাপক অশ্বিনী দেশপান্ডের সভাপতিত্বে কর্মশালায় নায়লা কবির বলেন,
.
///“নিজস্ব সংস্কৃতির উপর ভর করেই বাংলাদেশে ইসলাম ধর্ম এসেছিল। কিন্তু সেই ইসলাম এখন নেই। এখন এদেশে সৌদি ভার্সনের ইসলাম চলছে। যেমন বোরকা, হিজাব, চোখে সানগ্লাস, হাতে পায়ে মোজা দিয়ে পুরো শরীর আবৃত করে চলাফেরা করা। এভাবেই ধর্মীয় শৃঙ্খলার নামে নারীকে আবদ্ধ করে রাখা হয়েছে।”///
(http://rtn24.net/desh/9813)
.
.
নিজস্ব সংস্কৃতি!!!
ইসলাম বিদ্বেষীদের রচনা থেকে ইসলামের কিছু ইতিহাস পড়লেই আর মুসলিমরা কী সব বিদআতমূলক কাজ করছে তা দেখেই জানা যায় না, ইসলাম আসলে কী!
.
ইসলাম কোনো নির্দিষ্ট সংস্কৃতির মধ্যে সীমাবদ্ধ নয়, বরং এটি বিভিন্ন সংস্কৃতির সংশোধনের মানদণ্ড। কোনো একটি অঞ্চলের সংস্কৃতির কিছু অংশের সাথে সাদৃশ্য থাকা মানে এই না যে, ইসলাম সেই অঞ্চলের সংস্কৃতির মধ্যেই সীমাবদ্ধ। আইয়্যামে জাহেলিয়াত এর যুগে আরবের এই সংস্কৃতিও ছিল যে, লোকেরা উলঙ্গ হয়ে কাবার চারিদিকে নৃত্য করবে। কই ইসলাম কি এই সংস্কৃতিকে বরণ করেছে? আবার ইসলামের একটি নিয়ম হল হাত দিয়ে খাবার খাওয়া, যেটাতে উৎসাহ যোগানো হয়েছে, যেটা বাঙালির সংস্কৃতির সাথে আবার মিলে যায়।
.
নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেনঃ
"তোমাদের কেউ খাওয়ার সময় যেন তার ডান হাতে খায় এবং যখন পান করে তখনও যেন তার ডান হাতে পান করে। কেননা শয়তান তার বাম হাতে পানাহার করে।"
.
[গ্রন্থঃ সুনান আবূ দাউদ (তাহকিককৃত)
অধ্যায়ঃ ২২/ খাদ্যদ্রব্য (كتاب الأطعمة)
হাদিস নম্বরঃ ৩৭৭৬
হাদিসের মানঃ সহিহ (Sahih)
source - http://www.hadithbd.com/share.php?hid=61144 ]
.
তাহলে কোনো অঞ্চলের সংস্কৃতির সাথে সাদৃশ্য বা বৈসাদৃশ্য দেখে নয়, বরং ইসলামকে বিচার করতে হবে ইসলামের নিজস্ব ভঙ্গিতে। 'ইসলাম' অর্থ "শান্তি অর্জনের তাগিদে নিজের ইচ্ছাকে একমাত্র সত্য সৃষ্টিকর্তার নিকট সমর্পণ করা", আর এই নির্দেশই সৃষ্টির শুরু থেকে মানবজাতির নিকট এসেছে। তাই ইসলাম যে সৃষ্টির শুরু থেকে ছিল না, এটা আগে প্রমাণ করে দেখাতে হবে। তারপর এইসব মন্তব্য বলতে আসবেন। কোরআন মানবজাতির জন্য চূড়ান্ত সংবিধান, তাই ইসলামের বিধান কোনো নির্দিষ্ট অঞ্চলের সংস্কৃতিতে সীমাবদ্ধ নয়।
কোরআন বলছে,
.
"এটা (আল-কোরআন) সমগ্র মানবজাতির জন্য এক বার্তা; যাতে এটা দ্বারা তাদেরকে সতর্ক করা হয় এবং তারা জানতে পারে যে, তিনি একমাত্র উপাস্য এবং যাতে জ্ঞানীরা উপদেশ গ্রহণ করে।"
(মহাগ্রন্থ আল-কোরআন, ১৪:৫২)
.
ইসলামে নারীদের জন্য হাতে পায়ে মোজা পরা আর মুখ ঢাকাটা বাধ্যতামূলক নয়। কিন্তু প্রশ্নটা হল, কোরআন এর হিজাব আরবের সংস্কৃতি হলে বাইবেলের হিজাব তাহলে কী? ঘোড়ার ডিম?
.
বাইবেল বলছে,
.
"রেবেকাও ইসহাককে দেখতে পেলেন। তখন সে উটের পিঠ থেকে লাফিয়ে নেমে পড়ল।
ভৃত্যকে জিজ্ঞেস করল, “কে ঐ তরুণ মাঠের মধ্যে দিয়ে আমাদের দিকে এগিয়ে আসছে?” ভৃত্য উত্তর দিল, “ঐ আমার মনিবের পুত্র।” ***শুনে রেবেকা বস্ত্র দ্বারা নিজেকে ঢেকে নিল।"***
.
"And Rebekah lifted up her eyes, and when she saw Isaac, she lighted off the camel. For she had said unto the servant, What man is this that walketh in the field to meet us? And the servant had said, It is my master: therefore ***she took a vail, and covered herself."***
.
[The KJV Bible, Genesis, 24:64-65;
source - https://www.kingjamesbibleonline.org/book.php…]
.
.
এই সব মুক্তমনাদের এক অংশ আবার দাবি করে যে, কোরআন নাকি বাইবেল থেকে কপি পেস্ট করা হয়েছে। তাহলে যদি ধরেও নিই যে, কোরআন বাইবেল থেকে নকল করে লেখা, তাহলে এই হিজাব কী করে আরবের সংস্কৃতি হয় মশাই???
.
মাদার টেরেসা যখন হিজাব পরে সারা শরীর ঢেকে রাখেন, তখন সেটা ব্যক্তি-স্বাধীনতা, আর মুসলিম মেয়েরা স্বেচ্ছায় হিজাব পরতে চাইলে তাদের পরাধীনতা আর সেকেলে ধারণার ট্যাগ লাগিয়ে উস্কানি দেওয়া হয়! এই দ্বিমুখী মানসিকতা যাদের চিন্তার সাথে মিশে আছে, তাদের চেয়ে বড় ভণ্ড আর কেউ থাকতে পারে কি?
.
বাইবেল পরিষ্কার বলছে, যে নারী তার মাথা ঢাকবে না, তার চুল কেটে ফেলতে বা পুরো মাথা কামিয়ে ফেলতে হবে! চিন্তা করুন, মাথা ন্যাড়া করতে বলা হচ্ছে!!
.
"কিন্তু যে স্ত্রীলোক মাথা না ঢেকে প্রার্থনা করে বা ভাববানী বলে, সে তার নিজের মাথার অপমান করে, সে মাথা মোড়ানো স্ত্রীলোকের মত হয়ে পড়ে।
স্ত্রীলোক যদি তার মাথা না ঢাকে তবে তার চুল কেটে ফেলাই উচিত। কিন্তু ***চুল কেটে ফেলা বা মাথা নেড়া করা যদি স্ত্রীলোকের পক্ষে লজ্জার বিষয় হয়, তবে সে তার মাথা ঢেকে রাখুক***।"
.
(But every woman that prayeth or prophesieth with her head uncovered dishonoureth her head: for that is even all one as if she were shaven.
For if the woman be not covered, let her also be shorn: but ***if it be a shame for a woman to be shorn or shaven, let her be covered."***
.
[The KJV Bible, 1 Corinthians, 11:5-6;
source - https://www.kingjamesbibleonline.org/1-Corinthians-Chapter…/ ]
.
.
কোরআন কিন্তু এতটা জোরাজোরি করছে না। আল্লাহ বলেন,
.
"ধর্মের জন্য কোন জোর-জবরদস্তি নেই। নিশ্চয় সুপথ প্রকাশ্যভাবে কুপথ থেকে পৃথক হয়েছে...."
(মহাগ্রন্থ আল-কোরআন, ২:২৫৬)
.
তাহলে কী বুঝলেন? মূর্খতা আর ভণ্ডামি ফ্রি-তে দেখুন, আর বসে বসে মজা নিন! 😂😂😂😂😂
.
.
নায়লা কবির আরও বলেন,
.
///মুসলিম নারীদের নানা রকমের জেনা (ব্যাভিচার) বা যৌনতার দোহাই দিয়ে নারীকে ঘরে বন্দী করে রাখতে চায়।///
.
তাই নাকি?? তার মানে ওনার হয়ত এখন ব্যভিচার করার সাধ জেগেছে! হায় রে, এত সাধ, কিন্তু সাধ যে মিটেও মেটে না।
.
আচ্ছা ঘরের বাইরে কী কী কাজ করতে হয়? বাজার করা, চাকরি করা, ছেলে-মেয়েদের স্কুল থেকে আনা - এই তো? তো করুন না, কে বারণ করছে। তবে হ্যাঁ, পুরুষের সাথে অবাধে মেলামেশা আর পরিবারের প্রতি কর্তব্যে অবহেলা, এই দুটো বিষয় যেন না হয়, সেটাই ইসলামের নির্দেশ। কিন্তু বাইরে কাজ করতে গেলে সাধারণত এই দুটো বিষয় চলে আসে বলে ইসলামে নারীদেরকে গৃহে কাজের জন্য উৎসাহিত করা হয়েছে। একজন নারী তার রূপ-লাবণ্য দিয়ে যেভাবে সমাজের আর পাঁচটা পুরুষকে আকৃষ্ট ও পথভ্রষ্ট করতে পারে, একজন পুরুষের সেই ক্ষমতা সাধারণত থাকে না। উপরন্তু মনস্তত্ত্ববিদ্যা অনুযায়ী, সন্তানেরা মায়ের সাহচর্যের অভাবে মনস্তাত্ত্বিক সমস্যায় ভোগে, এমনকি এ থেকে তাদের মধ্যে জন্ম নেয় একাকীত্ব, বিকৃত চিন্তা এবং অপরাধ করার মানসিকতা, যে বিষয়ে মাদার টেরেসাও তার নোবেল লেকচারে বলেছিলেন।
.
তাহলে বুঝুন, মূর্খতা কাকে বলে!!!
😂😂😂😂😂
.
হিন্দু ধর্মের অন্দরমহল এর বন্দিদশার কনসেপ্ট মগজে ভরে যদি ইসলামিক হিজাব এর কথা ভাবা হয়, তাহলে এটাই মনে হবে যে, ইসলাম নারীকে ঘরে বন্দি করে রেখেছে।
.
হিন্দুগ্রন্থ মনুসংহিতা বলছে,
.
"কোনো মেয়ে, যুবতী তরুণী অথবা বৃদ্ধা নারী - এদের কাউকেই স্বাধীনভাবে কোনো কিছু করতে দেওয়া যাবে না, এমনকি সেটা তার নিজের গৃহেও নয়।
শিশুকালে কোনো মেয়ে তার পিতার অধীনে থাকতে বাধ্য, যৌবনে তার স্বামীর অধীনে এবং স্বামী মারা গেলে তার ছেলে সন্তানদের অধীনে। একজন নারী অবশ্যই পরাধীনতায় আবদ্ধ।"
.
"By a girl, by a young woman, or even by an aged one, nothing must be done independently, even in her own house.
In childhood a female must be subject to her father, in youth to her husband, when her lord is dead to her sons; a woman must never be independent."
.
[The Laws of Manu, 5:147-148;
tr. George Bühler,
source - http://www.sacred-texts.com/hin/manu/manu05.htm ]
.
.
তাহলে ইসলামের দিকে নজর না দিয়ে আগে হিন্দুধর্ম আর খ্রিষ্টান ধর্মের দিকে নজর দিন। চোখ থাকলে অনেক কিছুই খুঁজে পেতে পারেন।
.
ওনার মতে,
///আবার সেই পুরুষরাই বাসে, বাজারে, অফিসে বা যাতায়াতের সময় সুযোগ পেলেই নারীর প্রতি যৌন হয়রানি করছে। সুযোগ পেলেই নারীর দিকে চাহনি, স্পর্শ বা কথায় যৌনতা করছে।///
.
ঠিক একারণেই কোরআন নারীর হিজাবের কথা বলার আগে পুরুষের হিজাবের ইঙ্গিত দিয়েছে:
.
"**বিশ্বাসী পুরুষদেরকে** বলো, তারা যেন তাদের দৃষ্টিকে সংযত করে এবং তাদের যৌন অঙ্গকে সাবধানে সংযত রাখে; এটিই তাদের জন্য অধিকতর পবিত্র। ওরা যা করে, নিশ্চয় আল্লাহ সে বিষয়ে অবহিত।
.
**বিশ্বাসী নারীদেরকে** বল, তারা যেন তাদের দৃষ্টিকে সংযত করে ও তাদের লজ্জাস্থান রক্ষা করে। তারা যা সাধারণতঃ প্রকাশ থাকে তা ব্যতীত তাদের সৌন্দর্য যেন প্রদর্শন না করে...."
.
[মহাগ্রন্থ আল-কোরআন, ২৪:৩০-৩১]
.
এরপরও যদি সমস্যা মনে হয়, তাহলে ইসলামিক শরীয়ত পুরোপুরি চালু করুন: পুরুষরা কোনো নারীর দিকে কুদৃষ্টিতে তাকাতে পারবে না, পুরুষ-নারী সকলে হিজাব পালন করবে এবং তারপরও ধর্ষণ সংঘটিত হলে ধর্ষণকারীকে মৃত্যুদণ্ড দেওয়া হবে। ইসলামের এই নীতি পরিপূর্ণভাবে এবং সঠিকভাবে চালু করুন, যৌন হয়রানি কমে, কী বাড়ে নিজেই তখন দেখে নেবেন।
.
উনি আরও বলেন:
.
///এদেশের নারীরা স্বামীর নির্দেশে পর্দা মেনে ঘর থেকে বের হয় না।///
.
বিনোদন রাখব কোথায় বুঝে উঠতে পারছি না!!! 😂😂😂😂😂
.
ইসলামে স্বামীর নির্দেশে না, আল্লাহ এর নির্দেশে হিজাব পালন করতে হবে। এমনকি স্বামীর নির্দেশ যদি আল্লাহ ও রাসূলের বিরুদ্ধে যায়, তবে সে নির্দেশ প্রত্যাখ্যান করা স্ত্রীর জন্য বাধ্যতামূলক। আল্লাহ বলেন,
.
"আল্লাহ ও তাঁর রাসূল কোন কাজের আদেশ করলে কোন ঈমানদার পুরুষ ও ঈমানদার নারীর সে বিষয়ে ভিন্ন ক্ষমতা নেই যে, আল্লাহ ও তাঁর রাসূলের আদেশ অমান্য করে সে প্রকাশ্য পথভ্রষ্ট তায় পতিত হয়।"
(মহাগ্রন্থ আল-কোরআন, ৩৩:৩৬)
.
.
উনি বলেন,
///আবার নারীর সেই বোরকার ভিতরে লুকিয়ে ভারত থেকে অবৈধ পণ্য চোরাচালান করাচ্ছে সেই পুরুষরাই।
বিরাট সুযোগ থাকা সত্ত্বেও আমাদের অর্থনীতিতে নারীর অংশগ্রহণ এভাবে যৌনতা দিয়ে আবদ্ধ করে রেখেছে তারা।///
.
প্রত্যেকটা গোত্রেই কিছু কুলাঙ্গার থাকে। হাতুড়ে ডাক্তার চিকিৎসাতে ভুল করলে দোষটা মেডিকেল সাইন্সের হতে পারে না। তাই হিজাবের অপব্যবহারের জন্য ইসলাম নয়, ববং সেই কুলাঙ্গারগুলোই দায়ী যারা ইসলামের অপব্যবহার করে নিজেদের স্বার্থ সিদ্ধি করে চলেছে।
.
.
"ইবনু ‘আববাস হতে বর্ণিত। তিনি বলেন, নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ঐ সব পুরুষকে লা’নত করেছেন যারা নারীর বেশ ধরে এবং ঐসব নারীকে যারা পুরুষের বেশ ধরে।"
.
[গ্রন্থঃ সহীহ বুখারী (তাওহীদ)
অধ্যায়ঃ ৭৭/ পোশাক (كتاب اللباس)
হাদিস নম্বরঃ ৫৮৮৫
হাদিসের মানঃ সহিহ (Sahih)
source - http://www.hadithbd.com/share.php?hid=30482 ]
.
.
///‘পর্দা মনের ভিতরে, কাপড়ে নয়’ মন্তব্য করে তিনি বলেন, “পর্দা কখনই কাজ থেকে বিরত থাকার কথা বলে না।”///
.
অবশ্যই পর্দার অর্থ কাজ থেকে বিরত থাকা নয়। কিন্তু ‘পর্দা মনের ভিতরে, কাপড়ে নয়’ এই শ্লোগান দিয়ে যদি সেই কাজ করার সময় পুরুষের সাথে অবাধে মেলামেশা চালু করা হয়, তবে ইসলামে তার অনুমতি নেই।
.
চলুন কাপড় ছাড়া মনের পর্দার সাইন্টিফিক একটা নমুনা দেখে নিই শিকাগো বিশ্ববিদ্যালয়ের একটি গবেষণাপত্র হতে:
.
University of Chicago (Institute for Mind and Biology) এর গবেষণাপত্র বলছে,
.
"এই গবেষণা সর্বপ্রথম নারীর সাথে পুরুষের সংক্ষিপ্ত মিথষ্ক্রিয়ার ফলে হরমোন সংক্রান্ত এবং আচরণগত প্রতিক্রিয়ার পরিমাপকে তুলে ধরার চেষ্টা করেছে। গবেষণার ফলাফল পুরুষের প্রজনন সংক্রান্ত প্রতিক্রিয়ার সম্ভাবনার সাথে সঙ্গতিপূর্ণ।
.
***পুরুষ, 'ফিমেল কন্ডিশনে'(নারীর সাথে পুরুষের কথোপকথনে) baseline level এর ওপর টেস্টোস্টেরন(পুরুষের যৌন হরমোন) এর তাৎপর্যপূর্ণ বৃদ্ধি প্রদর্শন করে*** এবং এর ফলে প্রদর্শিত তার অধিক বিনম্র আগ্রহকে পরিমাপ করা হয় এবং তা আচরণের মাধ্যমে ফুটে ওঠে, যেটা 'মেল কন্ডিশনে'(পুরুষের সাথে পুরুষের কথোপকথনে) ততটা পরিলক্ষিত হয় না।
.
এছাড়াও কথোপকথনে অংশগ্রহণকারী নারীদের প্রতি যেসব পুরুষরা **অধিক 'পূর্বরাগ'(বিবাহ বহির্ভূত প্রেম) ঘটিত আচরণ** দ্বারা পরিচালিত হিসেবে পরিগণিত হয়েছে, তারা(ঐ সকল পুরুষরা) "T level(Salivary testosterone level)"[যৌন হরমোনের এক ধরণের মাত্রা নির্দেশক level] এর অধিক ধন্যাত্মক পরিবর্তন প্রদর্শন করে এবং তারা(ঐ সকল পুরুষরা) কথোপকথনে অংশগ্রহণকারী নারী সদস্যদেরকে **অধিক আকর্ষণীয় রোমান্টিক সঙ্গী হিসেবে চিহ্নিত করে।** মেল কন্ডিশনে(পুরুষের সাথে পুরুষের কথোপকথনে) এরূপ কোনো তাৎপর্যপূর্ণ সম্পর্ক পরিলক্ষিত হয় না।"
.
("This study represents one of the first attempts to assess hormonal and behavioral reactions of men to brief interactions with women. Results were generally consistent with the possibility of a mating response in human males.
.
***Men in the female condition showed a significant increase in testosterone*** over baseline levels and were rated as having expressed more polite interest and display behaviors than were men in the male condition.
.
In addition, those men who were rated as having directed **more courtship-like behaviors** toward their female conversation partners also showed more positive changes in T levels and rated the female confederates as **more attractive romantic partners**. No such relationships were significant in the male condition.")
.
[source - https://labs.psych.ucsb.edu/…/ot…/reserve%20readings/ehb.pdf ]
.
.
অর্থাৎ নারী পুরুষ একে অপরের নিকটবর্তী হলে সেখানে আকর্ষণ সৃষ্টি হবেই। এটাই প্রকৃতির নিয়ম। বিপরীত প্রকৃতি পরস্পরকে আকর্ষণ করে। তাহলে এর মানে কী দাঁড়াচ্ছে?
.
মনের পর্দা লাগিয়ে কোনো ছেলে এই চিন্তা নিয়ে ঘর থেকে করে বের হল যে, রাস্তায় কোনো মেয়ের দিকে বাজে দৃষ্টিতে সে তাকাবে না। আর তারপর এমন কোনো সুন্দরী মেয়েকে সামনে পেল যে নিজের সৌন্দর্যকে উন্মুক্ত করে সকলকে তা প্রদর্শন করে চলেছে। তাহলে এবার কি সেই ছেলেটির মেয়েটির প্রতি কোনো আকর্ষণ জন্মাবে না???
.
মানুষ নিজের মনস্তত্ত্বকে পবিত্র চিন্তায় ভরপুর করতে পারে ঠিকই, কিন্তু প্রাকৃতিক নিয়ম এর পরিবর্তন করতে পারে না। শুদ্ধ চিন্তা মানসিক, কিন্তু শারীরিক আকর্ষণ প্রাকৃতিক; আপনি হরমোনের প্রতিক্রিয়াস্বরূপ এরূপ যৌন আকর্ষণকে কেবল শুদ্ধ চিন্তার মাধ্যমে থামাতে পারবেন না।
.
যদি দুটি চুম্বককে চলমান করে একে অপরের কাছে আনা হয়, তাহলে যেমন আকর্ষণ সৃষ্টি হয়, তেমনি যেকোনো একটি চুম্বককে স্থির রেখে অপরটিকে চলমান করে কাছে আনলেও আকর্ষণ জন্ম নেয়। আকর্ষণ যাতে না হয়, এর জন্ম দুটো চুম্বককেই পরস্পরের থেকে দূরে রাখতে হবে।
একইভাবে, নারী-পুরুষের অবাঞ্ছিত আকর্ষণ প্রতিরোধ করার জন্য কেবল পুরুষ বা কেবল নারী নিজেকে সংযত করলেই তা যথেষ্ট নয়; বরং নারী ও পুরুষ উভয়কেই সংযত হতে হবে। এখানে পুরুষ কেবল নিজেকে সংযত করবে আর নারী তার স্বেচ্ছাচারিতায় মত্ত হয়ে সৌন্দর্যের উগ্র প্রদর্শনীর মাধ্যমে নিজেকে তুলে ধরবে - এটা কেমনতর ন্যায়বিচার হতে পারে???
পুরুষ কি নারীর দাস না খেলার পুতুল যে, যেভাবে ইচ্ছা ব্যবহার করা হবে???
.
মনের পর্দা লাগানো হিজাব বিহীন কিছু নমুনা দেখি চলুন:
.
উইকিপিডিয়া বলছে,
.
"According to the US Centers for Disease Control and Prevention (CDC), in the year 2007, **35% of US high school students were currently sexually active and 47.8% of US high school students reported having had sexual intercourse."**
.
[source - https://en.m.wikipedia.org/…/Adolescent_sexuality_in_the_Un… ]
.
তাহলে US এর ৩৫% high school এর ছেলে মেয়েরা যৌনতায় সক্রিয়, আর ৪৭.৮% school এর ছেলে মেয়েরা যৌন ক্রিয়ায় রত।
.
.
"Premarital Sex and Age at First Sex Among Collegiate Men in Pondicherry, India - Cross Sectional Study" এর research paper বলছে,
.
"The subjects were having pre marital sex with their dating partner (lover) is higher in number among men aged **less than 20 years.**
.....
...**The age at first sex** was observed to be a typical pattern among married men and **during pre marital** period was nearly 20 years.
.
The global pattern of mean age at first sex among men was observed to be 16 years in Brazil, Peru, Kenya, Zambia, Iceland, Portugal and 18 years in UK and 19 years in Portugal Matt Rosenberg.
.
In India it is observed
21 years in Maharashtra, 15-16 years in different parts of India...."
.
[source - http://saspublisher.com/…/uploads/2014/09/SAJB-29618-622.pdf ]
.
তাহলে, ২০ বছরের নিচেই ছেলে মেয়েরা মোটামুটি স্কুল কলেজ থেকেই শারীরিক সম্পর্ক শুরু করে দিয়েছে।
.
.
এমনকি মনের পর্দাওয়ালাদের ধর্ষণের নমুনা আজ শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতেও দেখা যাচ্ছে:
.
.
♦Rajasthan Teen, Raped Allegedly By School Teachers, Suffers Brain Damage After Abortion
.
♦Bikaner Rape: Victim's Father Was 'Unstable' While Filing Complaint, Says Women Panel
.
♦Teacher Allegedly Raped By Headmaster In Madhya Pradesh School, Accused Arrested

♦12-Year-Old Girl Allegedly Gang-Raped By Principal, 3 Teachers In Bihar
.
♦'Was Very Excited When I Came To India': American Allegedly Raped At Delhi Hotel Returns For Justice
.
♦Handball Player, 16, Allegedly Raped By Teacher In Rajasthan For 2 Years
.
♦School Teacher Allegedly Raped Teen Twice By Threatening To Fail Her In Rajasthan
.
♦5-Year-Old Girl Allegedly Raped By Teacher Inside Madarsa In Thane
.
♦Main Accused In Bulandshahr Gang-Rape Case Arrested After Week-Long Chase
.
♦In Another UP Horror, Teacher Allegedly Gang-Raped At Gunpoint Near Highway
Minor Girl Allegedly Raped By Teacher In School In Jammu and Kashmir
.
♦12-Year-Old Girl Allegedly Raped By Teacher In School
.
♦Muzaffarnagar Teacher Allegedly Raped, Filmed by Students
.
♦Student allegedly raped by tuition teacher; consumes acid
14-year-old girl allegedly raped by teacher in Rajasthan
.
♦Five employees of MCD school suspended after seven-year-old allegedly raped
.
♦Another minor allegedly raped in Bhandara, accused teacher arrested
.
♦In Bhandara, another minor allegedly raped by teacher in school
.
♦A week after seven-year-old's rape, Goa school reopens; teacher, clerk suspended
Differently-abled US girl gang-raped in class as teacher stood few feet away
.
♦Four school girls raped by teacher, watchman
.
♦Teacher allegedly raped by cop in exchange for clean chit
Delhi teacher rapes 14-year-old girl for 4 years
.
♦Tutor murders child after alleged rape attempt
.
♦School teacher arrested for raping 10-year-old student
Delhi teacher arrested for rape and MMS
.
♦School director arrested for raping and killing teacher in Indore
.
♦Pune teacher rapes minor
Orissa principal arrested for allegedly raping students
.
[source - https://www.ndtv.com/topic/raped-by-teacher ]
.
.
♦ I Fell In Love With My Professor And He Raped Me
.
[https://thoughtcatalog.com/…/i-fell-in-love-with-my-profes…/ ]
.
.
♦ CHRISTIAN TEACHER ACCUSED OF RAPING STUDENTS FOR YEARS, CHARGED WITH 84 COUNTS OF SEXUAL ABUSE
.
[http://www.newsweek.com/christian-teacher-rape-sex-abuse-sc… ]
.
.
♦ Rape case lecturer jailed for life
.
[http://www.dailymail.co.uk/…/Rape-case-lecturer-jailed-life… ]
.
.
♦ Teacher executed for raping or molesting 26 students
.
[https://nypost.com/…/teacher-executed-after-raping-or-mole…/ ]
.
এরকম আরও বহু তথ্য পাওয়া যাবে যদি অনুসন্ধান করা হয়। কিন্তু আমাদের মুক্তমনা এসব মহান ব্যক্তিত্বের লোকদের চিন্তাধারা এতটাই প্রগতিশীল যে, তারা কেবল মনের পর্দা দিয়েই সব সমস্যার সমাধান করে দেবেন! 😂😂😂😂😂
.
.
ওয়েবসাইটির তথ্য আরও বলছে,
.
///“পরবর্তীতে ২০১৫ সালে আরেকটি জরিপ পরিচালনা করা হয়, যেখানে ২০০৮ সালের জরিপে অংশ নেওয়া ৪ হাজার ৪০৬ জন নারী অংশগ্রহণ করে। শেষের জরিপে ২ হাজার ৫০০ জন পুরুষের কাছ থেকেও তথ্য নেওয়া হয়।
“দুটি জরিপেই ৬৭ শতাংশ মহিলা শ্রমে জড়িত বলে তথ্য পাওয়া গেছে।”
বাংলাদেশে এত নারী কীভাবে শ্রমে জড়িত তার বিস্তারিত জানার আগ্রহ প্রকাশ করে অশ্বিনী দেশপান্ডে বলেন, “ভারতেও এত নারী শ্রমের সঙ্গে জড়িত নয়। বাংলাদেশে এত নারী শ্রমের সঙ্গে যুক্ত এটা নীতিনির্ধারণী পর্যায়ে নিয়ে যেতে হবে। শ্রমের সঙ্গে যুক্ত এসব নারীর জন্য কী করা যায় সে বিষয়ে ভাবতে হবে।”///
.
এবার বুঝুন ঠেলা! ইসলামিক শরীয়ত যদি সুষ্ঠুভাবে প্রয়োগ করা হত, তাহলে এভাবে নারীদেরকে বাইরে কাজ করে খেটে মরার মত অবস্থা তৈরি হত না। পুরুষদের ওপরই এই দায়িত্ব অর্পণ করা হত।
.
.
আমার লেখা শেষ করছি কোরআন এর দুটি আয়াত দিয়ে:
.
"তাদেরকে যখন বলা হয়, ‘পৃথিবীতে অশান্তি সৃষ্টি করো না’, তারা বলে, ‘আমরা তো শান্তি স্থাপনকারীই।’
সাবধান! এরাই অশান্তি সৃষ্টিকারী, কিন্তু এরা তা অনুভব করতে পারে না।"
.
[মহাগ্রন্থ আল-কোরআন, ২:১১-১২]


No comments

Note: Only a member of this blog may post a comment.

Powered by Blogger.