"আযান সম্পর্কে একটি ভৌগলিক গবেষণার বর্ণণা"

Quran Research Center - কুরআন গবেষণা কেন্দ্র "আযান সম্পর্কে একটি ভৌগলিক গবেষণার বর্ণণা"
★   ফজরের আযান শুরু হয় ইন্দোনেশিয়া থেকে ★    এরপরে আসে সুমাত্রায় ★   সেখান থেকে - মালোয়শিয়া ★   এরপরে - বাংলাদেশ ★   শ্রীলঙ্কা ★   ভারত ★  পাকিস্তান ★   আফগানিস্তান ★  ওমান ★   সৌদি আরব ★   কুয়েত ★   সংযুক্ত আরব আমিরাত ★   ইয়ামিন ★  ইরাক ★   ইরান ★   তুর্কি ★   তারাবিলস ★   লিবিয়া ★   আমেরিকা এবং আরও ইত্যাদি বাকি দেশে চলতে থাকে।
এভাবে আযান ৯ ঘন্টা একাধারে চলতে থাকে এরপরে আবার ইনদোনেশিয়ায় ফিরে আসে, যখন জোহরের ওয়াক্ত হয়। এই পদ্ধতিতেই ৫ ওয়াক্তে সারা পৃথিবীতে আযান ঘুরতে থাকে। দেখবেন আমাদের দেশের এক জেলার সাথে অপর জেলার ৩-৪-৫ মিনিট করে ব্যাবধান রয়েছে এভাবে সারা পৃথিবীতে এক দেশ থেকে আরেক দেশ, এক জেলা থেকে আরেক জেলা আযান চলছে।
আলহামদুলিল্লাহ এভাবে পর্যালোচনা থেকে প্রমাণিত হয় যে এই পৃথিবীর একটি সেকেন্ড একটি মুহুর্তও আযান ব্যাতীত অতিক্রম হয় না। অর্থাৎ প্রতি মুহুর্তেই পৃথিবীর কোথাও না কোথাও আযানের ধ্বনী চলছেই। আল্লাহু আকবার।।
*******************************************************************************
*আপনারা ২মিনিটের আযানকে বলেন শব্দ দূষন, আমি যদি বলি দৈনিক অশালিন গান বাজনা, অশালিন সিনেমা যা অহরহ বাজছে তা বললেই আমি অনুভুতি আঘাত দিলাম। আর একটা প্রবাদ মনে হয় জানেন যে early to bed early to rise makes a man healthy wealthy & and wise.সকালে নামাজের আওয়াজ শুনে যদি ঘুম থেকে উঠেন তাহলে তা আপনার জন্যেই ভাল।তবুও আযান ভাল না।।science না মানলে কি করার? *আমি যদি বলি সার্বিকভাবে কয়েক লক্ষ কোটি টাকা অশ্লীল গান বাজনার প্রতি টাকা খরচ করে, অশ্লীল ছবি বানানো, পর্ণ গ্রাফি বানানো(অথচ এসব পর্ণোগ্রাফি অনেক student দের লেখাপড়ার ক্ষতি করছে)night club টাকা খরচে ব্যয় করা হয়,তাহলেই আমি অনুভূতিতে আঘাত দিলাম। *আমি যখন বলি পর্দা মেয়েদের ধর্ষণ থেকে বাচায় তাহলেই তাদের অনুভূতিতে আঘাত দেওয়া হল,অথচ মুসলিম দেশ ব্যতিত সব দেশই ধর্ষণে top 10 এ থাকে। *আমি যদি বলি সার্বিক পর্যালোচনায় মুসলিম পুরুষের চেয়ে মসলিম নারী বেশি আর এর কারণে justiceকরতে গেলে চার বিবাহের দরকার তাহলেই আমি অনুভুতিতে আঘাত দিলাম।আবার মেয়েদের গড় আয়ু বেশি,জন্মের সময় তাদের রোগ বালাইও কম হয়। তারপর আবার বিঙ্গান বলে ছেলেরা naturally বহুগামি,বিঙ্গান বলে, আমি বলি না।তাহলেই আমি অসভ্য,অথচ আপনি বিঙ্গানরেই অবিশ্বাস করতেছেন। *নারীরা যখন স্বামী পিতা দুজন থেকেই সম্পত্তি পায় আর পুরুষরা শুধু পিতার থেকে তাহলেই জামেলা। *পৃথিবীতে দারিদ্রসীমার নিচে অধিকাংশ মানষ বাস করে আর তাদেরকে যদি সুন্দর একটা জীবন দেওয়া যায় তাহলেই দাস রাখা হারাম,অথচ তারা ঠিক মত খেতেও পারেনা।
*যদি বলি নীতির বিরুদ্ধে চললে হালকা শাসন করা স্ত্রীর প্রতি দরকার, তাহলেই আপনি ভুল করছেন।
*আর রোজা রাখলে তো গরিবরা আরও খেতে পারবে বেশি করে।কারণ খাবার তখন কম খাওয়া হয়, আর Scientifically রোজা রাখা সাস্থ্যের জন্য ভাল।science না মানলে কি করা যায় আার?
*বিয়ের আগে প্রেম করে কত মেয়ে পেগন্যান্ট হয়ে আত্মহত্যা করল,আবার জারজ সন্তান জন্ম নিলে বাবা ছাড়া সে সন্তান যে কতটা মানসিক যন্ত্রনায় ভুগে তা বললেই আমি সেকেলে।
*সমকামিতার মত বিকৃত মস্তিষ্কের জঘন্যতম কাজকে সায় না দিলেই,, আমরা মুসলিমরা সেকেলে।
* আমি যদি বলি একটা কুকুরের সাথে অন্তরঙ্গ সম্পর্ক না করে একটা এতিম বাচ্চাকে পালন করা অধিক মানবতা,তাহলেই আমি Uncultured. অথচ একটা কুকুরের যে যত্ন করা হয় তা দিয়ে পাচটা এতিমকে পালন করা সম্ভব।
*উলঙ্গ থাকার সমাজকে যদি support না দেই তাহলে আমিbroad minded না।
*আমি যদি বলি নামাজ পড়লে বৈঙ্গানীক ভাবে শারীরিক অনেক উপকার, তাহলেই তা অহেতুক কাজ।
*প্রার্থনা scientifically আমার বিপদের সাথে মোকাবেলা করার মানসিক শক্তি দেয়।
এ গবেষনায় দেখা গেছে, অসুস্থ মানুষদের দুইটি দল করা হয়েে তাদের একদলকে প্রার্থনা করত আর অন্য দল কিছু করত না।
পরিশেষে দেখা গেছে যারা প্রার্থনা করত তাদের সুস্থ হবার হার বেশি ছিল।
* "জঙ্গির সাথে ইসলামের কোন সম্পর্ক নেই" জার্মানির এক লাইভ টিভিশোতে একজন জার্মান মুসলিম স্কলারকে যখন উপস্থাপক প্রশ্ন করেছিলেন, মুসলমানরা কেন সন্ত্রাস করে? তখন তিনি উক্ত প্রশ্নের জবাব এভাবে উল্টো প্রশ্নের মাধ্যমে দিয়েছিলেন।
১. যারা প্রথম বিশ্বযুদ্ধ শুরু করেছিল,তারা কি মুসলিম ছিল?
২. যারা দ্বিতীয় বিশ্বযুদ্ধ শুরু করেছিল,তারা কি মুসলিম ছিল?
৩.যারা অস্ট্রেলিয়া আবিষ্কারের পর নিজেদের আধিপত্য বিস্তারের জন্য ২০ মিলিয়ন অস্ট্রেলিয়ান আদিবাসীকে হত্যা করেছিল, তারা কি মুসলিম ছিল?
৪.যারা হিরোশিমা ও নাগাসাকিতে পরমাণু বোমা নিক্ষেপ করেছিল, তারা কি মুসলিম ছিল?
৫.যারা আমেরিকা আবিষ্কারের পর নিজেদের প্রভাব বিস্তারের জন্য উত্তর আমেরিকাতে ১০০ মিলিয়ন এবং দক্ষিন আমেরিকাতে ৫০ মিলিয়ন রেড-ইন্ডিয়ানকে হত্যা করেছিল, তারা কি মুসলিম ছিল?
৬. যারা ১৮০ মিলিয়ন আফ্রিকান কালো মানুষকে কৃতদাস বানিয়ে আমেরিকা নিয়ে গিয়েছিল। যাদের ৮৮ ভাগ সমুদ্রেই মারা গিয়েছিল এবং তাদের মৃতদেহকে আটলান্টিক মহাসাগরে নিক্ষেপ করা হয়েছিল, তারা কি মুসলিম ছিল ?
✔    চ্যালেঞ্জ দিলাম সমস্থ বিশ্বকে যে মুসলমানরা জঙ্গি নাঃ
১. হিটলার ষাট লক্ষ ইয়াহুদীকে হত্যা করে ছিল। অন্যান্য জাতী গোষ্ঠিসহ মোট সংখ্যা দাড়ায় ১ কোটি ১০ লক্ষ। তারপর ও তাকে টেরোরিস্ট বলা হয়না,কারণ সে মুসলিম নয়।
২. জোসেফ স্টালিন একজন কমিউনিস্ট । সে ২০ মিলিয়ন মানুষ হত্যা করেছে। মিডিয়া একবার ও তাকে টেরোরিস্ট বলেনি, কারণ সে খ্রিস্টান।
৩. মাওসেতুঙ একজন নন মুসলিম। তিনি ১৪ থেকে ২০ মিলিয়ন মানুষ হত্যা করেছেন, মিডিয়া তাকে বলেনি সে টেরোরিস্ট।
৪. মুসলিনি (ইতালিয়ান) ৪০০০ হাজার গণহত্যা করেছে, কই মিডিয়া তাকে সন্ত্রাস বলেনি।
৫. অশোকা শুধু (কালিঙ্গা বেটল) ৩ লক্ষ মানুষ হত্যা করেছে, মিডিয়া একবার ও তাকে বলেনি সে হিন্দু টেরোরিস্ট।
৬. জর্জ ডাব্লিউ বুশ ইরাক ও আফগানে ১.৫ মিলিয়ন নারী-শিশু হত্যা করেছে কোন মিডিয়া তাকে টেরোরিস্ট বলেনা। সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে দেখা গেছে সে রয়েছে বিশ্বের ঘৃণিত মানুষের শীর্ষে।
৭. আর হায়দারাবাদে গুজরাটে কসাই নরেন্দ্র মোদি শত শত মুসলিমকে নির্মম ভাবে হত্যা করেছে যা সবার'ই জানা তার পর ও কেউ তাকে বলেনি হিন্দু টেরোরিস্ট।
৮. এখন মুসলিম রোহিঙ্গাদের উপর চলছে গণহত্যা গণধর্ষন, নির্যাতন, নিপিড়ন। তাদেরকেত বৌদ্ব জঙ্গি বলা হয়না। ভূ-পৃষ্টে যত গণহত্যা হয়েছে তার সব কটি করেছে বিধর্মীরা। অবিশ্বাসীদের অপরাধের তুলনায় মুসলমানরা শিশু !!!!তার পর ও কি আপনি বলবেন মুসলমানগণ সন্ত্রাসী, জংগী, টেরোরিস্ট ???
*শেষমেষ আমারও কোন সমস্যা নেই আপনারা আপনাদের মত চলুন সেটা আপনাদের ব্যাপার আমাদের কেন ক্ষতি না করে।আমরা শান্তি চাই।আপনারা আমাদের অনুূতিতে আঘাত না দিলে আমাদের কোন দরকার নেই।অন্যের ক্ষতি না করে স্বাধীনভাবে চলুন আপনাকে তো কেউ বাধা দিচ্ছে না। আর আপনারা নাস্তিক বলেও আমার কোন বিদ্বেষ নেই এটা আপনার ব্যাপার।



No comments

Note: Only a member of this blog may post a comment.

Powered by Blogger.